যশোর পৌর, কেশবপুর পৌরসহ শ্রমিকলীগের ৪টি কমিটি ঘোষণা

যশোর জেলা জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত চারটি শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (৩ জুলাই) যশোর জেলা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী চারটি কমিটি ঘোষণা করেছেন।

কমিটিগুলোর মধ্যে রয়েছে জাতীয় শ্রমিকলীগের যশোর পৌর শাখা, কেশবপুর পৌর শাখা, জেলা সড়ক ও পরিবহন শ্রমিকলী, জেলা ছিন্নমূল হকার্স শ্রমিকলীগ।

কেন্দ্রীয় জাতীয় শ্রমিকলীগের নির্দেশনায় জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের স্বাক্ষরে কমিটিগুলো অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটিতে যশোর পৌর শাখায় শেখ হারুনার রশিদ ফুলুকে আহবায়ক, বিল্লাল হোসেন, খায়রুল পারভেজ বিপ্লব, কাবিবুর রহমান টুটুল, শাহা আলম ও তরিকুল ইসলামকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে। কেশবপুর পৌর শাখায় সরোয়ার খান টিক্কাকে আহবায়ক, আলমগীর বিশ্বাস, বাপ্পী খান, আব্দুল হামিদ মোড়ল, খালিদুর রহমান টিটোকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে। জেলা সড়ক ও পরিবহন শ্রমিকলীগের সন্তোষ দত্তকে সভাপতি ও নজরুল ইসলাম বাবলুকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা ছিন্নমূল হকার্স শ্রমিকলীগে আব্দুস সালাম হাওলাদারকে সভাপতি ও আব্দুল মান্নানকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন- জেলা ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলীর সাথে উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি আজিজুল আলম মিন্টু, রহিদুল ইসলাম, মোর্ত্তজা হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক আবুল কাশেম, সদর উপজেলা শাখা আহবায়ক আবুল কাশেমসহ শ্রমিকলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর