ট্রাকচাপায় শিক্ষকসহ ৫ জন নিহত: চালক নবী আটক

নওগাঁর চাঞ্চল্যকর সড়ক দূর্ঘটনায় চার শিক্ষকসহ ৫ ব্যক্তির মৃত্যুর ঘটনায় দায়ী ট্রাকচালক রেজাউল করিম নবীকে আটক করেছে র‌্যাব- ৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।

বুধবার বেলা (৬ জুলাই) সাড়ে ১১টায় নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব -৫ এর অধিনায়ক লে: কর্নেল রিয়াজ শাহরিয়ার এই তথ্য প্রদান করেছেন।

তিনি এক লিখিত বক্তব্যে বলেছেন গত ২৪ জন সকাল ৮টায় নওগাঁ-রাজশাহী সড়কে নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের বাবলাতলী নামকস্থানে ঢাকা মেট্র-ট-১৬- -৫৬১৮ নম্বর ট্রাকের নিচে চাপা পড়ে চার স্কুল শিক্ষক মকবুল হোসেন (৫৮), জান্নাতুল ফেরদৌস ( ৩৮), দেলোয়ার হোসেন (৪৭) ও লেলিন সরকার ( ২৭) এবং সিএনজি চালক (৫২) মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেন। চার শিক্ষকসহ এই মৃত্যুর ঘটনায় দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

দূর্ঘটনার পর পরই ট্রাকের চালক নওগাঁ জেলাধীন মান্দা উপজেলার বড়মুল্লক গ্রামের জনৈক ইসহাক আলীর পুত্র উক্ত রেজাউল করিম নবীসহ হেলপার পালিয়ে যায়।

নিহত সিএনজি চালকের স্ত্রী সেলিম রেজার স্ত্রী সাহারা বেগম নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৫৮ তারিখ ২৪ জুন ধারা ২০১৮ সালের সড়ক পরিবহন আইন-১০৫।

প্রেক্ষিতে র‌্যাব – ৫ উক্ত ট্রাক চালককে গ্রেফতারের লক্ষে গোয়েন্দা তৎপরতা ও নজরদারী জোরদার করে। এরই এক পর্যায়ে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৫ জুলাই মঙ্গলবার রাত সাড়ে ৮টায় কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও উপ- অধিনায়ক সহকারী পলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে এক অভিযানে মান্দা উপজেলার সাবাইহাট বাজার এলাকা থেকে ট্রাকচালক রেজাউল করিম নবীকে গ্রেফতার করা হয়েছে।

প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শেষে বুধবার বিকেলে সদর থানা পুলিশের মাধ্যমে তাকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

স্বাআলো/এস

.

Author
জেলা প্রতিনিধি, নওগাঁ