বাড়িওয়ালার সঙ্গে ভাড়াটিয়ার পরকীয়া, একসঙ্গে করলেন আত্মহত্যা

নারায়ণগঞ্জের বন্দরে পরকীয়া সম্পর্কের বিষয়টি জানাজানি হওয়ায় লোকলজ্জার ভয়ে একসঙ্গে বিষপান করে আত্মহত্যা করেছেন বাড়িওয়ালা ও ভাড়াটিয়া।

বুধবার (৬ জুলাই) দিনগত গভীর রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের উত্তর নিশং এলাকার চাল ব্যবসায়ী এমদাদ মিয়ার বাড়িতে পৃথক এ আত্মহত্যার ঘটনা ঘটে।

আত্মহননকারীরা হলেন বাড়িওয়ালা এমদাদ হোসেন ওরফে ইমরান (৪৮) ও ভাড়াটিয়া শিল্পি সূত্র ধর ওরফে বৃষ্টি (২৬)।

এমদাদ হোসেন ইমরান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের উত্তর মহনপুর এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে। শিল্পী সূত্র ধর বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চন্দ্র সূত্র ধরের স্ত্রী ও দুই সন্তানের মা।

স্থানীয়রা জানান, দুইমাস ধরে এমদাদের বাড়িতে ভাড়া থাকেন শিল্পী ও তার স্বামী। এরই মধ্যে শিল্পীর সঙ্গে এমদাদের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। তাদের সম্পর্কের বিষয়টি কিছুদিন আগে বাড়িওয়ালার স্ত্রীসহ এলাকাবাসী টের পান। এ নিয়ে বাড়িওয়ালা এমদাদ হোসেন ও তার স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়।

এরই জেরে বুধবার গভীর রাতে লোকলজ্জার ভয়ে এমদাদ হোসেন ও শিল্পী সূত্র ধর বিষপান করে অসুস্থ হয়ে পড়েন। তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দীপক চন্দ্র সাহা গণমাধ্যমকে বলেন, মরদেহ দুটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

স্বাআলো/এসএ