গলায় ফাঁস লাগানোর টিকটক ভিডিও করতে গিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রীর

নোয়াখালীর চাটখিল উপজেলায় টিকটক ভিডিও চিত্র মুঠোফোনে ধারণ করতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে এক স্কুলছাত্রী মারা গেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেল চারটার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই কিশোরীর নাম সানজিদা আক্তার (১১)। সে শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে। সানজিদা শিবপুর সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিলো।

প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিনের রোমান্টিক ‘টিকটক’ ভিডিও নিয়ে তোলপাড়

খিলপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সাদ্দাম হোসেন জানান, বিকেলে সানজিদা ঘরের আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়। এ সময় অসাবধানতাবশত পা ফসকে গেলে আলমারি থেকে পড়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে যায়। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, কিশোরী স্কুলছাত্রী টিকটকের ভিডিও করতে গিয়ে অসাবধণতাবশত গলায় ফাঁস লেগে মারা গেছে বলে পরিবার ও স্থানীয় লোকজন জানিয়েছে। তবু মৃত্যুর কারণ নিশ্চিত হতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি আরো জানান, সানজিদার লাশ শুক্রবার ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ সদস্যবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্বাআলো/এসএস

.

Author
চট্টগ্রাম ব্যুরো