ফিল্মি স্টাইলে পৌর ছাত্রলীগের সভাপতিকে হত্যার হুমকি

পিরোজপুর শহর থেকে বেপরোয়া গতিতে চলে যাচ্ছিলো একটি গাড়ি। শহরের পিটিআই মোড়ে গাড়িটি ধাক্কা দেয় আসিফ ইকবাল নামে এক ছাত্রলীগ নেতাকে।

আসিফ মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করেন। এরপর গাড়ির চালকের আসনে থাকা ব্যক্তিকে বেপরোয়া গতিতে চালাতে নিষেধ করেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে ওই চালক গাড়ি থেকে নেমে গাড়ির পেছন থেকে একটি শর্টগান বের করে আসিফের বুকে ঠেকিয়ে গুলি করার হুমকি দেন। এদিকে পুরো ঘটনার ভিডিওটি পাশের একটি দোকানের সিসি ক্যামেরায় রেকর্ড হয়। ঘটনাটি ঘটেছে সোমবার (১১ জুলাই) বিকেলে পিরোজপুর শহরের নতুন বাসস্টান্ড এলাকায়।

এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজসহ লিখিত অভিযোগ সদর থানায় দিয়েছেন ভুক্তভোগী আসিফ ইকবাল।

আফিস ইকবাল পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বলে জানা গেছে। তবে হুমকিদাতার নাম পরিচয় জানা যায়নি।

আফিস ইকবাল জানান, সোমবার বিকেলে পিটিআই সড়কের পাশে তিনিসহ কয়েকজন দাঁড়িয়ে ছিলেন। এসময় নম্বর বিহীন সাদা একটি প্রাইভেটকার হুলারহাট থেকে সিও অফিসের দিকে বেপরোয়া গতিতে আসছিল। গাড়িটি পাশ দিয়ে যাওয়ার সময় আসিফের হাতে ধাক্কা লাগে। পরে তিনি একটি মোটরসাইকেল চালিয়ে কিছুদূর গিয়ে গাড়িটির গতিরোধ করেন এবং চালককে স্বাভাবিক গতিতে গাড়ি চালাতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই চালক নেমে গাড়ির পেছন থেকে একটি শর্টগান বের করে তার দিকে তেড়ে আসেন। কাছে এসে কোনো কথা বলার আগেই শর্টগান লোড করে তার বুকে ঠেকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেন তিনি। পরে তার সঙ্গে থাকা কয়েকজন ও পথচারীরা এগিয়ে এলে অস্ত্রধারী ব্যক্তি গাড়িতে উঠে দ্রুত খুলনার দিকে চলে যান।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জ. মাসুদুজ্জামান জানান, আফিস ইকবাল থানায় একটি অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

স্বাআলো/এসএ

.

Author
বরিশাল ব্যুরো