প্রয়াত প্রবীণ নেতাদের কবর জিয়ারত করলেন সাতক্ষীরা জেলা আ. লীগ

প্রয়াত প্রবীণ আওয়ামী লীগ নেতাদের কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

শুক্রবার (১৫ জুলাই) সকালে প্রথমে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ ।

পরে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সৈয়দ কামাল বখত ছাকি সাহেব, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এড. এ এফ এম এন্তাজ আলী, সাবেক সভাপতি মনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বীরমুক্তিযোদ্ধা স.ম আলাউদ্দীন, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু নাসিম ময়না ও সাবেক বিশিষ্ট শিক্ষাবিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি এড. শেখ সামছুর রহমান এর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইম এর সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআই এর পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব নজরুল ইসলাম, সহ সভাপতি সাহানা মহিদ বুলু, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা কাজী আক্তার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এড. আজহার হোসেন, ক্রীড়া সম্পাদক শেখ আব্দুল কাদের, সদস্য ও অতি: পিপি এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা’র প্রধান সম্পাদক ও সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন (রাজ)।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান, জেলা তাঁতী লীগের সভাপতি কাজী মারুফ, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, শেখ তৌহিদ হাসান, সহ-সভাপতি এম জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী আলী সুজয়, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান রাসেল, ছাত্রলীগ নেতা শেখ জুবায়ের আল জামান প্রমুখ নেতৃবৃন্দ।

স্বাআলো/এসএস

.

Author
জেলা প্রতিনিধি, সাতক্ষীরা