প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় বাগেরহাটে বিষপানে কিশোরের আত্মহত্যা

বাগেরহাটের মোংলায় পরিবার প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় জিহাদ শেখ (১৬) নামে এক কিশোর বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার (১৬ জুলাই) রাতে মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের আমড়াতলা এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

কিশোর জিহাদ শেখ আমড়াতলা গ্রামের বাবুল শেখের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য চম্পক ঢালী জানান, একটি মেয়ের সঙ্গে জিহাদ প্রেমের সম্পর্ক করে। কিন্তু এত অল্প বয়সে প্রেমের সম্পর্ক জিহাদের পরিবার মেনে নিতে পারে নি। এ কারণে অভিমান করে শনিবার সন্ধ্যার পর সে বিষ পান করে। তাকে দ্রুত মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল ইসলাম স্বর্ণ বলেন, কীটনাশক পান করা অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। এখানে আনার পর তার পাকস্থলীতে জমা হওয়া কীটনাশক পরিষ্কারসহ প্রয়োজনীয় চিকিৎসা দেয়াকালীন তার মৃত্যু হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, উপজেলার আমড়াতলায় জিহাদ নামের এক ছেলে আত্মহত্যা করেছেন বলে খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরিসহ ময়নাতদন্তের বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মোংলা থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

স্বাআলো/এসএ

.

Author
আজাদুল হক, বাগেরহাট
জেলা প্রতিনিধি