যশোরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, আহত ৩০

যশোর-বেনাপোল সড়কে মালঞ্চিতে চলন্ত বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩০ জনের অধিক আহত। এসময় বাসে থাকা যাত্রীদের মধ্যে ৩০ জনের অধিক আহত হয়েছে।

আহতদের মধ্যে ২০ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার (১৭ জুলাই) বিকাল ৪টার দিকে যশোর-বেনাপোল সড়কের মালঞ্চি কোলস্টোরের সামনে।

প্রতাক্ষ্যদর্শী, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ জানায়, বেনাপোল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস যশোরে আসছিলো। মালঞ্চি নামক স্থানে আসলে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা খায়। বাসে থাকা ৩৫-৪০ জন যাত্রীদের মধ্যে কম বেশি প্রায় সকলে আহত হয়। এসময় খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী, পুলিশ আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের নিয়ে আসে।

হাসপাতালের জরুরি বিভাগে ডাক্তার আহম্মেদ তারেক শমস বলেন, এ পর্যন্ত ২০-২২ জনকে হাসপাতালে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বাকি সবারই শরিরের বিভিন্ন জায়গায় কাটা ছেড়া।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘাতক বাস চালক পালিয়েছে। আহতদের পুলিশ উদ্ধার করে হাসপাতালে আনা নেয়া করছে। শুনেছি দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

যশোর ফায়ার সার্ভিসের রিডার দেলোয়ার হোসেন বলেন বাস দুর্ঘটনার কথা শুনে আমদের দুটি টিম নিয়ে আমরা ঘটনাস্থল থেকে এ পর্যন্ত ৯ জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে এসেছি।

আহতরা হলেন- বেনাপোল ছোট আচড়া গ্রামের নাগর (৫০), ঝিকরগাছা উপজেলার শিওরদাহ গ্রামের মহর আলী (৪৫), মিলি খাতুন (২৮), ঢাকার মিরাজ (৪৮), শার্শা শালকোনা গ্রামে শাহানা বেগম(৩৫), ঝিনাইদাহের গোলাম মোস্তফা (৫২), রায়হান (৫৪), মিনতি রানী। বাকি অজ্ঞাতনামা।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর