সংখ্যালঘু ব্যবসায়ীর বাড়িতে হামলা-ভাংচুর-লুটপাট, আহত ৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া জেলে পাড়া এলাকায় সংখ্যালঘু মাছ ব্যবসায়ী সুনিল চন্দ্র বর্মনের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর-লুটপাট ও শ্লীলতাহানী করেছে।

শনিবার (১৬ জুলাই) রাত সাড়ে ১১টায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ১২-১৩ সদস্যের একদল সন্ত্রাসী অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা ব্যবসায়ীর বসত ঘরের দরজা ভেঙে লুটপাট চালায়। হামলাকারীরা নগদ অর্থ, স্বর্ণালংকার, মোবাইল সেটসহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে ব্যবসায়ী সুনিল চন্দ্র বর্মন (৬৬), তার ছেলে সুমন চন্দ্র বর্মন (৩০), সুজন চন্দ্র বর্মন (২৮), রাজন চন্দ্র বর্মন (২৫) ও তার স্ত্রী লক্ষ্মী রাণী বর্মন (৫৫) আহত হয়। তাদেরকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ব্যবসায়ী সুনীল চন্দ্র বর্মনের স্ত্রী লক্ষী রাণী বর্মন বাদী হয়ে একই এলাকার সন্ত্রাসী রিপন চন্দ্র বর্মন (৩৫), অরুন চন্দ্র বর্মন (৪০), অনল চন্দ্র বর্মন (১৯), সোহাগ (২৩), শ্যামল চন্দ্র বর্মনসহ (৩৫) অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বাআলো/এসএস

.

Author
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি