অনাগত সন্তানের জন্য রাজ-পরীর যতো আয়োজন

মধুর অপেক্ষায় কাটছে চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের দিন। কিছুদিন পরই পৃথিবীর আলো দেখবে এই দম্পতির প্রথম সন্তান। এ নিয়ে দুইজনেই উচ্ছ্বসিত। প্রতিটি মুহূর্তই যেনো নতুনভাবে অনুভব করছেন তারা।

অনাগত সন্তানের জন্য নানানভাবে প্রস্তুতি নিচ্ছেন রাজ-পরী। এরইমধ্যে তার ব্যবহারের জন্য প্রায় সবকিছুরই ব্যবস্থা করে ফেলেছেন। গায়ের জামা থেকে শুরু করে জুতা, ডায়াপারসহ একটি শিশুর জন্য প্রয়োজনীয় সবকিছু প্রস্তুত করে রেখেছেন দম্পতি।

মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন পরীমণি। সেখানে দেখা যাচ্ছে। অনাগত সন্তানের জন্য কেনাকাটা করে পুরো রুম ভরিয়ে ফেলেছেন এই দম্পতি।

সম্প্রতি পরীমণির কিছু ছবি নেটিজেনদের নজর কেড়েছে। ছবিতে নায়িকার বেবি বাম্প স্পষ্ট। ঢালি পাড়ার ভবিষ্যৎ মায়ের সেসব ছবিতে ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

পরীর এই মাতৃত্বকালীন সময়ে ভালোবাসা আর উপহার নিয়ে হাজির হচ্ছেন সিনে অঙ্গনের অনেকেই। গত কয়েকদিনে তার জন্য নিজ হাতে রান্না করে খাবার নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু ও নির্মাতা চয়নিকা চৌধুরী। দুইজনকেই ‘মা’ বলে সম্বোধন করেন নায়িকা। তারও আগে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপহার পাঠিয়েছেন পরীর জন্য।

স্বাআলো/এসএস

.

Author
বিনোদন ডেস্ক