আগষ্ট মাস এলেই দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি: যুবলীগ চেয়ারম্যান

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, আগষ্ট মাস এলেই বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে আরেকটি ১৫ আগষ্ট সৃষ্টি করতে চায়।

সোমবার (০১ আগষ্ট) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শোকের মাস আগষ্ট উপলক্ষ্যে মাসব্যাপী গৃহীত কর্মসূচির প্রারম্ভিক আয়োজনে তিনি এ কথা বলেন।

জাতীয় শোকদিবস উপলক্ষে সোমবার শোকের মাস আগষ্ট মাসব্যাপী কোরআন খতম, দোয়া ও অসহায়-দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কার্যক্রমের শুরু করা হয়।

জাতীয় শোকদিবস উপলক্ষে যশোরে যুবলীগের আলোচনা সভা, কোরআন তেলাওয়াত ও দোয়া

শেখ ফজলে শামস্ পরশ বলেন, এই আগষ্ট মাসকে সামনে রেখে বিনা কারণে, বিনা উস্কানিতে ভোলায় পুলিশের ওপর তারা হামলা চালিয়েছে। তারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়, বাংলাদেশকে বিশ্বের বুকে সন্ত্রাসী দেশ হিসেবে প্রমাণ করতে চায়। তারা আরেকটি ১৫ আগষ্ট সৃষ্টি করতে চায়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, ডাঃ খালেদ শওকত আলী ও ড. সাজ্জাদ হায়দার লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা ও সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম ও সাইফুর রহমান সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী।

স্বাআলো/এসএ