অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ পরিদর্শক, খোয়ালেন সব

রাজধানীতে গণপরিবহনে যাতায়াতের সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন এক পুলিশ পরিদর্শক। শফিকুল ইসলাম (৫২) নামের ওই পুলিশ পরিদর্শক গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত।

বুধবার (৩ আগস্ট) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে স্টমাক ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

শফিকুল ইসলামকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা সালাউদ্দিন জানান, বাসার জন্য কিছু আসবাবপত্র কিনতে আশকোনা থেকে বিআরটিসি বাসে কারওয়ান বাজার আসছিলেন শফিকুল ইসলাম। ওই বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। তারা শফিকুল ইসলামের সঙ্গে থাকা টাকা-পয়সা নিয়ে যান। তবে শফিকুলের সঙ্গে থাকা মোবাইল ফোন রেখে যান। ওই মোবাইল থেকেই বাসের এক যাত্রী ফোন করে তার স্ত্রীকে বিষয়টি জানান। এরপর আমরা কারওয়ান বাজার এসে শফিকুলকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসি।

পরিদর্শক শফিকুলের স্ত্রী শামীমা বেগম জানান, তার স্বামী গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে পরিদর্শক হিসেবে কর্মরত। রাজধানীর আশকোনায় হাজি ক্যাম্প এলাকায় ভাড়া বাসায় থাকেন তারা। বাসার কিছু আসবাবপত্র কিনতে কারওয়ান বাজার আসছিলেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া পুলিশ পরিদর্শককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হয়। পরে তাকে স্টমাক ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

স্বাআলো/এসএ

.

Author
ঢাকা অফিস