আসিফের সঙ্গে গান করার প্রশ্নই আসে না: ন্যান্সি

গান নিয়ে নানা ইস্যুতে দেশের জনপ্রিয় দুই সংগীতশিল্পী আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যান্সির মধ্যে চলছিলো দ্বন্দ্ব। আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলাও করেছিলেন ন্যান্সি। একদিকে মামলা, অন্যদিকে কথার পাল্টাপাল্টি। একে অন্যকে নিয়ে ফেসবুকে দিয়েছেন স্ট্যাটাসও। সে সবের যেনো ইতি ঘটে গত ৩০ জুলাই, ধারণা করা হয় অভিমান ভুলে আবার এক হয়েছেন তারা।

ওইদিন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ন্যান্সির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে আসিফ আকবর মিলে যাওয়ার ইঙ্গিত দেন। স্ট্যাটাসে আসিফ আকবর লিখেন, ন্যান্সি আমাকে বললো ভাইয়া আমি রাগ কমিয়ে ফেলেছি, আপনিও রাগ কমিয়ে ফেলেন। সাথে সাথেই রাজী হয়ে গেলাম।

পরে ন্যান্সির তৃতীয় সন্তানের এক অনুষ্ঠানে নিমন্ত্রণ করলে সেখানে হাজির হোন আসিফ আকবর। একসঙ্গে ছবিও তোলেন।

এ ঘটনায় অনেকের ধারণা হয়, অভিমান শেষে এবার হয়তো তারা একসঙ্গে গানেও ফিরবেন। কিন্তু বুধবার (৩ আগস্ট) ন্যান্সির এক স্ট্যাটাসে জানা গেলো, আসলে তাদের মধ্যকার দ্বন্দ্বের বরফ গলেনি। আসিফ আকবর তার সঙ্গে গান গাইতে চাইলেও নিজের কোনো ইচ্ছা নেই বলে জানান ন্যান্সি। পাশাপাশি তিনি বলেন, আসিফ আকবর অতীতে যে অপরাধ করেছে তা ক্ষমার অযোগ্য।’

স্ট্যাটাসে ন্যান্সি লিখেন, আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখার উপলক্ষে অনেক তারকাদের মত আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু উনার আমার সাথে করা পূর্বের ধারাবাহিক মিথ্যে অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি আইনের দ্বারস্থ হবার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।

আসিফ আকবরের সঙ্গে গান করা প্রসঙ্গে ন্যান্সি বলেন, আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসেনা। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছে থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছে, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবাম এর প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।

স্বাআলো/এসএস

.

Author
বিনোদন ডেস্ক