‌চৌগাছায় মোটরসাই‌কেল দুঘর্টনায় ক‌লেজছাত্র নিহত

য‌শো‌রের চৌগাছায় মোটরসাই‌কেল দুঘর্টনায় আ‌রিফ হো‌সেন (২০) না‌মে এক ক‌লেজছাত্র নিহত হ‌য়ে‌ছে। আরিফ চৌগাছা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের তারিনিবাস গ্রা‌মের হা‌ফিজুর রহমা‌নের ছে‌লে।

বৃহস্পতিবার (৪আগস্ট) বিকেলে দুর্ঘটনায় আহতের পর প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সেখান থেকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও পা‌রিবা‌রিক সু‌ত্রে জানা যায়- বৃহস্প‌তিবার বি‌কে‌লে আ‌রিফ ও তার দুই বন্ধু উপ‌জেলার হা‌কিমপুর বাজার থে‌কে একটি মোটরসাইকেলে করে কালিগঞ্জ উপজেলার ধোপাদি বাজা‌রে যা‌চ্ছিলো। ধোপাদি বাজারের পাশেই তারা পথচারী এক বৃদ্ধ ম‌হিলা‌কে বাঁচা‌তে গি‌য়ে মোটরসাই‌কে‌লের নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে রাস্তার উপর আছ‌ড়ে প‌ড়ে।

এ সময় আ‌রি‌ফের দুই বন্ধু পুকু‌রের ম‌ধ্যে পড়‌লেও আ‌রিফ রাস্তার উপর প‌ড়ে মাথায় আঘাত পায়। আহত অবস্থায় তা‌কে উদ্ধার ক‌রে প্রথ‌মে চৌগাছা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে এরপর য‌শোর ২৫০ শয্যা জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। রা‌তে তার অবস্থার অবন‌তি হ‌লে খুলনা ‌নেয়ার প‌থে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। সেখান থেকে মরদেহ বাড়িতে এনে শুক্রবার বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।

স্বাআলো/এস

.

Author
আজিজুর রহমান, চৌগাছা (যশোর)
উপজেলা প্রতিনিধি