হাইকোর্টের সামনে মাদকসেবীর ছুরিকাঘাতে মাদকসেবীর মৃত্যু

রাজধানীর শাহবাগ থানার হাইকোর্টের ঈদগাহ মাঠের ফুটপাতে মাদকসেবীর ছুরিকাঘাতে সুমন (৩৮) নামে আরেক মাদকসেবীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় রকি (৩২) নামে আরো এক মাদকসেবী আহত হয়েছেন।

শনিবার (৬ আগস্ট) বিকেল সোয়া ৫টায় তাদের দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে সুমন এবং রকিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে সুমনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রকি জরুরি বিভাগের চিকিৎসাধীন আছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, তারা সবাই মাদকসেবী। মাদক সেবনের জন্য টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই যুবক। আহত রকি কারো নাম বলতে পারেনি।

আহত রকি বলেন, সুমনের কাছে এক যুবক মাদক সেবনের জন্য ৩০০ টাকা দাবি করে। টাকা দিতে না চাইলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তার কাছে থাকা চাকু দিয়ে সুমনের গলায় আঘাত করে। আমি বাঁধা দিলে আমার পিঠে চুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় সে। ওই যুবকের নাম জানা নেই আমার।

স্বাআলো/এসএ