যশোরে মুক্তিপণের দাবিতে অপহরণ, আটক ৪

যশোরে ব্যবসায়ীকে মুক্তিপণের দাবীতে অপহরণের অভিযোগে ইনতাজ (৪৭), সেলিম মোল্যা (৪৮), মাসুদুর রহমান নান্নু ওরফে খোড়া নান্নু (৩৮) ও সুজন হোসেনকে আটক করেছে পুলিশ।

রবিবার দিবাগত ভোর রাতে কোতোয়ালি থানার এসআই খান মাইদুল ইসলাম তাদের আটক করেন। ইনতাজ আলী শহরের মোল্যা পাড়ার হাসেম আলীর ছেলে, সেলিম মোল্যা একই এলাকার আনার আলীর ছেলে, মাসুদুর রহমান নান্নু ওরফে খোড়া নান্নু লুৎফর রহমানের ছেলে ও সুজন হোসেনকে একই এলাকার নুর ইসলামের ছেলে।

যশোরে ৪ লাখ টাকা ছিনতাই, আটক দুই

ভুক্তভোগী যশোর সদর উপজেলার মনোহরপুর গ্রামের বাসিন্ধা মাহমুদুর রহমান ওহাব অভিযোগ করে জানায়, রাত সাড় ৯টায় আমি শহরের খাজুরা বাসস্ট্যান্ডে আসি ব্যবসায়িক কাজে। এসময় ইনতাজ, সেলিম মোল্যা, মাসুদুর রহমান নান্নু ওরফে খোড়া নান্নু, ও সুজন হোসেনসহ সাত-আটজন আমাকে অপহরণ করে বারান্দি মোল্যা পাড়া নিয়ে আসে। সেখানে একটি ঘরের মধ্যে আটক রেখে দুই লাখ টাকা মুক্তিপণ চায়।

এসময় আমাকে মারপিট করে এক পর্ষায় আমার শ্যালকের মাধ্যমে বিকাশে ৫০ হাজার টাকা নেয়। আমার মোবাইলে বিকাশে থাকা ১২ হাজার ৪৫৭ টাকা তুলে নেয়। এসময় আমার পকেটে থাকা ব্যাংকের চেকের পাতাগুলিতে ও ৩০০ টাকা সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। থানায় অভিযোগ দিলে পুলিশ তাদের আটক করেন।

যশোরে বাবার বিরুদ্ধে দুই মেয়েকে ধর্ষণের অভিযোগ, প্রকাশ্যে ফাঁসি চাইলেন স্ত্রী

জানতে চাইলে কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, এরা একটি চক্র। এখবর পাওয়া মাত্র এসআই খান মাইদুল ইসলামকে দায়িত্ব দিলে সারা রাত অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে। এঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর