যশোর শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক হিসেবে যোগদান করলেন সিরাজুল ইসলাম

যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের (বিদ্যালয়) পরিদর্শক হিসেবে যোগদান করেছেন সরকারি সিটি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক সিরাজুল ইসলাম।

বুধবার (১০ আগস্ট) সকালে যোগদান উপলক্ষে শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের কনফারেন্স রুমে সংবর্ধনা অনুষ্ঠান হয়।

শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান হাবিবের সভাপতিত্বে ওই সংবর্ধনা অনুষ্ঠান থেকে পূর্বের বিদ্যালয় পরিদর্শক ড. বিশ্বাস শাহীন আহমেদকে বিদায় ও নবাগত বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলামকে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মাধব চন্দ্র রুদ্রের সঞ্চলনায় বক্তব্য রাখেন, শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর আব্দুল খালেক সরকার, সরকারি সিটি কলেজের অধ্যক্ষ আশরাফুদৌল্লা, শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক কেএম রব্বানী, নবাগত বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলাম, সরকারি এম এম কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আর এম জাকারিয়া, শিক্ষাবোর্ড কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি আশাফুদৌল্লা টিটো ও শিক্ষাবোর্ড সিবিএ সভাপতি আব্দুল মান্নান।

এ সময় শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীসহ যশোর সরকারি এম এম কলেজে, সরকারি সিটি কলেজ ও সরকারি মহিলা কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

যশোর শিক্ষাবোর্ড স্কুল অন্ড কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন অধ্যাপক শফিকুল ইসলাম

এরপর দুপুরে যশোর শিক্ষাবোর্ড স্কুল অন্ড কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন ঝিনাইদহের কোঁটচাদপুর খন্দকার মোশাররফ হোসেন কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক শফিকুল ইসলাম। প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কল্যাণ সরকারের কাছ থেকে তিনি দায়িত্বভার গ্রহণ করেন।

তার দায়িত্বভার গ্রহণের সময় উপস্থিত ছিলেন যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান হাবিব, সচিব প্রফেসর আব্দুল খালেক সরকার, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মাধব চন্দ্র রুদ্র ও যশোর এমএম কলেজের প্রফেসর দেলোয়ার হোসেন মোল্লা প্রমুখ।

স্বাআলো/এসএ

.

Author
রুহুল আমিন, যশোর: