বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ও আমাদের মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৩ আগস্ট) সদর উপজেলার ৫নং কমলাপুর ইউনিয়নে ইসলামপুর বায়তুচ্ছুন্নাত দাখিল মাদরাসার উদ্যোগে হলরুমে বঙ্গবন্ধু ও আমাদের মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামপুর বায়তুচ্ছুন্নাত দাখিল মাদরাসার সুপার মাওলানা রুহুল আমিন।

সিনিয়র শিক্ষক মাওলানা মোখলেছুর রহমানের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনে বক্তব্য রাখেন সহ-সুপার মাওলানা মহিউদ্দিন, সিনিয়র শিক্ষক সুলতান পাঠান, জসিম উদ্দিন, বেলাল হোসেন, আঃ কাদের, ইসহাক মাহমুদ, কবির হোসেন, লিমা বেগম, আমিন, ম্যানেজিং কমিটির সদস্য ছলেমান মৃধা, মোশারফ জোমাদ্দার, কালাম শিকদার প্রমুখ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ও আমাদের মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা প্রতিযোগিতায় দুইটি গ্রুপে ২০ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। এদের মধ্যে বালক বিভাগে আতিকুল্লাহ ১০ শ্রেণি দাখিল প্রথম, রাইসুল ইসলাম ৮ম শ্রেণি ২য় ও আবদুল্লাহ ৮ম ৩য় এবং বালিকা বিভাগে কামরুন্নাহার ৮ম শ্রেণি প্রথম, মরিয়ম ৮ম শ্রেণি ২য় এবং সাবিরা ৮ম শ্রেণী ৩য় হয়। পরে সকলের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু ও আমাদের মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, ম্যানেজিং কমিটির সদস্য , এলাকার মুরুব্বীগণ উপস্থিত ছিলেন।

স্বাআলো/এস

.

Author
জেলা প্রতিনিধি, পটুয়াখালী