এবার ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নিচ্ছেন ইলন মাস্ক!

মাঠের খেলায় সময়টা মোটেও ভালো যাচ্ছে না ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। গত মৌসুমে একের পর এক ব্যর্থতার পরিচয় দিয়ে তারা চলতি মৌসুমে নেমে গেছে ইউরোপা লিগে। এমনকি চলতি মৌসুমেও প্রিমিয়ার লিগের শুরুটা হয়েছে যাচ্ছেতাই।

এর মধ্যেই ইউনাইটেডের ভক্ত-সমর্থকদের জন্য এলো চমকপ্রদ খবর। বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক আগ্রহ দেখিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নেয়ার ব্যাপারে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় ইলন মাস্ক নিজেই জানিয়েছেন এ খবর।

বুধবার (১৭ আগস্ট) বাংলাদেশ সময় ভোরে করা টুইট বার্তায় ইলন মাস্ক লিখেছেন, আমি ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নিচ্ছি। আপনাদের স্বাগতম।

এর আগে প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যানইউর ৪-০ গোলের ব্যবধানে হারের পর ক্লাবটি বিক্রির গুঞ্জন উঠেছিলো। ক্লাবের মালিকানায় থাকা আমেরিকান গ্লেজার পরিবার অন্তত ৪ বিলিয়ন পাউন্ড পেলে ক্লাবটি বিক্রি করতে রাজি বলে গতবছর সংবাদ প্রকাশ করেছিলো একাধিক ব্রিটিশ সংবাদমাধ্যম। তবে ইলন মাস্কের টুইটের বিষয়ে গ্লেজার পরিবারের পক্ষ থেকে কোনো মন্তব্য আসেনি।

এদিকে ইলন মাস্কের ম্যানচেস্টার ইউনাইটেড কেনার বিষয়টিকে নেটিজেনরা খুব একটা দিচ্ছেন না গুরুত্ব। কারণ এর আগে তিনি টুইটার কেনার ঘোষণা দিয়েও শেষ মুহূর্তে নিজের সিদ্ধান্ত থেকে ফিরে এসেছিলেন।

তাই নেটিজেনদের অনেকেরই ধারণা মজার ছলেই ম্যানউই কেনার বিষয়ে টুইট করেছেন ইলন মাস্ক। যদিও ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুযায়ী বর্তমানে ২১৯ বিলিয়ন ডলারের মালিক মাস্কের পক্ষে মাত্র ৪.৮৪ বিলিয়ন ডলার দিয়ে ম্যানইউ কেনা কঠিন কোনো বিষয় নয়।

স্বাআলো/এসএস

.

Author
স্পোর্টস ডেস্ক