ভক্তদের হৃদয়ে ঝড় তুলে দেশে ফিরলেন শাকিব

ঢাকাই সিনেমার হিরো শাকিব খানের আগমন উপলক্ষে তার ভক্তরা বৃষ্টি উপেক্ষা করে বিমানবন্দরে ভিড় জমিয়েছেন। শুধু প্রিয় নায়ককে একনজর দেখার জন্য এ অপেক্ষা। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটিয়ে ভক্তদের হৃদয়ে ঝড় তুলে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘কিং খান’।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে ২১ ঘণ্টার বেশি সময় পর ঢাকায় পৌঁছালেন এই অভিনেতা। এদিন সকাল থেকেই ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে ভিড় করেছেন ভক্তরা।

৯ মাস আগে একটি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব। পরে তিনি সেখানে থেকে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন। সম্প্রতি দেশটির নাগরিকত্ব পেয়েছেন কিং খান। ঢাকার ভক্তরা ছাড়াও টাঙ্গাইল, সিরাজগঞ্জ, সাতক্ষীরা, বরিশাল, নেত্রকোণা থেকে এসেছেন অনেকে। শাকিব খানকে এক নজর দেখা এবং প্রিয় নায়ককে শুভেচ্ছা জানানোই তাদের একমাত্র লক্ষ্য। ব্যানার-ফেস্টুন হাতে রাস্তার পাশে দাঁড়িয়ে আছেন তারা। এদের অনেকে শুধুমাত্র প্রিয় নায়ককে একবার দেখার জন্য এসেছেন।

নতুন জীবন, সবার দোয়া চাই: অপু বিশ্বাস

তাদের হাতের কোনো ব্যানারে লেখা ‘সুপারস্টার শাকিব খানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে শুভেচ্ছা’; আবার কোনোটিতে লেখা ‘নবাবের আগমন’। অনেকে আবার স্লোগান দিচ্ছেন, ‘শাকিব খানের আগমন, শুভেচ্ছার স্বাগতম’। এসব ব্যানার-ফেস্টুন নিয়ে বৃষ্টির মধ্যেও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে শাকিব ভক্তদের।

জানা গেছে, বিমানবন্দর থেকে শাকিব খান বের হলে ভক্তরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেবেন। এরপর তিনি ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন এবং কথা বলবেন সাংবাদিকদের সঙ্গে।

আবারো বিয়ে করবেন অপু বিশ্বাস

২০২১ সালের ১২ নভেম্বর নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছিলেন শাকিব। এরপর বেশকিছু অনুষ্ঠানে অংশ নেন তিনি। আমেরিকার গ্রিন কার্ডের জন্য আবেদন করার কারণে তখন আর দেশে ফেরা হয়নি তার।

স্বাআলো/এস

.

Author
বিনোদন ডেস্ক