সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইবি ছাত্রলীগের কালো পতাকা মিছিল

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে কালো পতাকা মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। বুধবার (১৭ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের দলীয় টেন্ড থেকে মিছিলটি বের করে সংগঠনটি। ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিছিলটি শেষ হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে সংগঠনটির সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মোদাচ্ছির খালেক ধ্রুব, আরিফুল ইসলাম খান, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশিরসহ প্রায় শতাধিক নেতাকর্মী মিছিলে অংশগ্রহণ করেন।

মিছিল শেষে দলীয় টেন্ডে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ২০০৫ সালে ১৭ আগস্ট বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে দেশব্যাপী সিরিজ বোমা হামলাকে ‘ন্যাক্কারজনক ঘটনা’ বলে প্রতিবাদ জানায় সংগঠনটি।

শাখা সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, অনেকে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম ব্যাহত করার লক্ষ্যে গোপনে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় থেকে আমরা সেই গুপ্তচর জামায়াত-বিএনপি ও শিবিরের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাবো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে শেখ হাসিনাার হাতকে মজবুত করতে আমরা বদ্ধপরিকর।

স্বাআলো/এস

.

Author
মোর্শেদ মামুন, ইবি প্রতিনিধি