কেমন যাবে আপনার আজকের দিনটি, জেনে নিন রাশিফলে

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে যাবেন না। যারা সঙ্গীত নিয়ে কাজ করেন তাদের সামনে কোনো সুযোগ আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনো কাজের জন্য শান্তি পেতে পারেন।

বৃষ রাশি: কর্মে অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনো খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

 

মিথুন রাশি: আজ অতিরিক্ত পরিশ্রমের কারণে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি: জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। কারও উপকার করতে গিয়ে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতির জন্য আনন্দ। অফিসে জটিলতা বাড়তে পারে। আত্মীয়র সঙ্গে কোনো ছোট বিষয় তর্ক বাধতে পারে।

 

সিংহ রাশি: আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।

কন্যা রাশি: আজ নিজের কারো জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে। বেশি কথা বলায় ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

তুলা রাশি: আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে আশানুরূপ ফল পাবেন না। পড়াশোনার দিকে খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য অপমানিত হতে হবে।

বৃশ্চিক রাশি: জমি বা সম্পত্তি কেনাবেচা করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

ধনু রাশি: আজ কর্মস্থলে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনাকাটার জন্য অর্থ খরচ। সারাদিন প্রচুর খাটুনি হতে পারে। গৃহে বা কর্মস্থানে মাথা ঠান্ডা রেখে চলতে হবে।

মকর রাশি: আজ নতুন কোনো কাজের সন্ধান পেতে পারেন। অল্প আয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

 

কুম্ভ রাশি: প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ।

মীন রাশি: শরীরে কোথাও চোট লাগতে পারে। বাড়ির লোকের থেকে দুঃখ পেতে পারেন। কোনো ভালো কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। পড়াশোনার জন্য বিদেশ যাওয়া নিয়ে আলোচনা।

স্বাআলো/এসএ