স্কুলের জন্য বের হয়ে লাশ হয়ে ফিরলো বাবা-ছেলে

শেরপুরে ছেলেকে স্কুলে নেয়ার পথে ট্রাকের চাপায় বাবা ও ছেলে নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে জেলার নকলা উপজেলার নকলা হাসপাতাল রোডে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নকলা পৌরসভার কলাপাড়া এলাকার হানিফ উদ্দিন (৪২) (বাবা) ও ছেলে পিয়াস (১২)। সে রইস উদ্দিন একাডেমির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

পুলিশ ও হানিফের পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকালে হানিফ তার ছেলেকে নিয়ে সাইকেল চালিয়ে রইস উদ্দিন একাডেমিতে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান এবং পিয়াস গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন আহত পিয়াসকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পিয়াসকে মৃত ঘোষণা করেন।

নকলা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইন্তাজ আলী বলেন, হানিফের স্বপ্ন ছিলো, তার ছেলেকে পড়াশোনা শিখিয়ে প্রতিষ্ঠিত করবেন। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না।

নকলা থানার উপরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্ত হবে কি না, সেটি এখনো সিদ্ধান্ত হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন।

স্বাআলো/এসএস

.

Author
ময়মনসিংহ ব্যুরো