আমার মেয়েই হবে, নাম রাখবো ফারিশতা: মাহি

বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন ঢাকাই সিনেমার সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। আপাতত জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন তিনি। পরিবারের আদর যত্নে দিন কাটছে তার।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মাহি অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’। সিনেমাটির মুক্তি উপলক্ষে শনিবার রাতে এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে স্বামী রাকিব সরকারকে নিয়ে হাজির হয়েছিলেন মাহি।

সংবাদ সম্মেলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন নায়িকা। স্বাভাবিকভাবেই সেখানে তার মাতৃত্বের প্রসঙ্গ উঠে আসে। এ সময় মাহি জানান, এটা একটা আনন্দের খবর। আমরা আনন্দের খবরগুলো কেনো লুকিয়ে রাখি জানিনা। আমার মনে হয়েছে, এতো বড় সুখবর আমি লুকিয়ে রাখতে চাই না। যদিও বাসার সবাই বলেছিলো, একটা নির্দিষ্ট সময় পর্যন্ত বলা যায় না। বলা ঠিক না। কিন্তু আমার কাছে মনে হয়েছে না, বলে দিই।

মা হচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

তিনি আরো বলেন, এই অনুভূতি বলে বুঝানো যাবে না। প্রথম তো! তবে আব্বু, আম্মু, ওর (রাকিব) যত্নে বুঝতে পারছি, কিছু একটা হতে যাচ্ছে।

সন্তানের নাম প্রসঙ্গে জানতে চাইলে মাহি বলেন, আমার মেয়ে হলে নাম রাখবো ফারিশতা। ছেলে হলে এখনো ঠিক করিনি। আমি জানি, আমার মেয়েই হবে ইনশাআল্লাহ।

এর আগে গত সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে মাহি লেখেন, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

স্বাআলো/এস

.

Author
বিনোদন ডেস্ক