রনিকে দেখতে হাসপাতালে আইজিপি, বর্তমান অবস্থা জানালেন চিকিৎসক

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির আগের চেয়ে কিছুটা ভালো আছেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালে রনি ও জিল্লুরকে দেখতে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। এ সময় সামন্ত লাল সেন আইজিপিকে সার্বিক চিকিৎসার বিষয়ে জানান। পরে আইজিপিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সামন্ত লাল সেন।

সামন্ত লাল গণমাধ্যমকে বলেন, দুইজনের অবস্থাই স্থিতিশীল। তাদের অবস্থা অতোটা খারাপ না হলেও দগ্ধ রোগী যতো দিন পর্যন্ত না হাসপাতাল থেকে বাড়ি না ফিরবে, ততো দিন শঙ্কামুক্ত বলা যায় না। গত কয়েক দিনের চেয়ে আজ তাদের অবস্থা অনেকটাই ভালো।

তিনি আরো জানান, রবিবার (১৮ সেপ্টম্বর) মেডিকেল বোর্ড বসে তাদের চিকিৎসার বিষয়ে আলোচনা করে কিছু সিদ্ধান্ত নেয়া হয়েছে। আবারো বসে তাদের চিকিৎসার সার্বিক বিষয়ে আলোচনা হবে। আমরা সর্বচ্চ চেষ্টা করে যাচ্ছি।

রনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো বাবু: শ্রীলেখা

জানা গেছে, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অন্যদিকে অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির হাতে বেশকিছু বেলুন দেয়া হয়। কিন্তু বার বার চেষ্টার পরও বেলুনগুলো উড়ছিরো না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করে মূল মঞ্চের দিকে চলে যান।

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধন মঞ্চের পেছনে। কিছুক্ষণ পরই বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে সবগুলো বেলুনই বিস্ফোরিত হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন।

দগ্ধ বাকিরা হলেন জিল্লুর রহমান, মোশারফ হোসেন, রুবেল হোসেন ও ইমরান হোসেন।

স্বাআলো/এস

.

Author
বিনোদন ডেস্ক