দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আত্রাই উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

আসন্ন শারর্দীয় দুর্গাপূজা সুষ্ঠ ও শান্তিপূণ ভাবে উদযাপনের লক্ষে নওগাঁ জেলার আত্রাই উপজেলা প্রশাসনের উদ্যেগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক, আত্রাই থানা অফিসার ইনচাজ তারেকুর রহমান সরকার।

অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাউস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান হাফিজ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোকসানা হ্যাপী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক কামাল উদ্দিন টগর, ইযূথ টেলিভিশন আত্রাই উপজেলা প্রতিনিধি সুজন কবিরাজ, আত্রাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সনৎ কুমার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী স্বপন কুমার দত্ত, বিশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, ভোঁপাড়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন মন্ডল। সভায় ইতিমধ্যে থানা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্দিরে সবোচচ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি মন্দিরে সিসি ক্যামেরা স্থাপনের জন্য অনুরোধ জানানো হয়, আলাদা আলাদা ভাবে প্রবেশ ও বাহির হওয়ার পথ রাখা, কমিটির পক্ষ থেকে পর্যাপ্ত স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তার নিশ্চিতকরার দিক নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য, এ বছর উপজেলায় পঞ্চাশটি মন্দিরে শারর্দীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। প্রস্তুতিমূলক সভায় উপজেলার সকল দফতর প্রধান, সাংবাদিক, ইউপি চেয়ারম্যানসহ সকল মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাআলো/এসএস

.

Author
জেলা প্রতিনিধি, নওগাঁ