ফুটবলারদের টাকা চুরি: যা বললো বিমানবন্দর কর্তৃপক্ষ ও বাফুফে

বিমানবন্দরে সাফ জয়ী বাংলাদেশ নারী দলের ফুটবলারদের লাগেজের তালা ভেঙে টাকা ও জিনিপত্র চুরির অভিযোগের ‘সত্যতা মেলেনি’ বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তপক্ষ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে ওই অভিযোগ নিয়ে তোলপাড় চলার পর বিকালে আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও বিমানবন্দর কর্তপক্ষের বক্তব্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে যে, তারা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেছেন। এতে দেখা যায়, বিমানবন্দরের ভেতরে সকল ব্যাগ অক্ষত অবস্থায় ফেরত দেয়া হয়েছে। টাকা খোয়া যাওয়ার ঘটনা বিমানবন্দরের বাইরে হতে পারে বলে দাবি করেছেন তারা।

কৃষ্ণাদের টাকা চুরির ঘটনায় বিমানবন্দর ও মতিঝিল থানায় পৃথক দুটি জিডি (সাধারণ ডায়রি) করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশ (বাফুফে)।

এদিকে বাফুফে ঘোষণা দিয়েছে, চুরি হওয়া সেই টাকা না পাওয়া গেলে ফেডারেশনের পক্ষ থেকে সেই টাকা দেয়া হবে কৃষ্ণাদের। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান ও বাফুফের নির্বাহী কমিটির সদস্য মাহফুজা খানম কিরণ আজ বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

কিরণ জানান, লাগেজে কৃষ্ণা রানীর ৯০০ ও সামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলার ছিলো। এ সময় তিনি বলেন, ওরা বাচ্ছা মেয়ে। এটা ওদের কাছে অনেক বেশি টাকা। এই টাকাটা যদি না পাওয়া যায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে অবশ্যই আমরা উদ্যেগ নিব এটা ওদেরকে দেয়ার জন্য।

স্বাআলো/এসএস

.

Author
স্পোর্টস ডেস্ক