প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নড়াইলে গাছের চারা বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নড়াইল সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাছে চারাগাছ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) নড়াইল সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলাধীন প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপনে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে সদর উপজেলার পৌর এলাকার ডুমুরতলা সরকারি প্রাথমমিক বিদ্যালয় চত্বরে এ চারা বিতরণ করা হয়।

উপজেলা বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের পাঁচ হাজার শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ফলজ ,বনজ ও ঔষধী বৃক্ষের চারার বিতরণ করা হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এ চারা বিতরণ করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম এর সভাপতিত্বে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হুসমাউন কবির, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিক বনায়ন তৈরির নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বৃক্ষরোপণকে সামাজিক আন্দোলন হিসেবে এগিয়ে নেয়ার কার্যক্রম এগিয়ে নেয়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ মহতি উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ছোট ছোট শিশু শিক্ষার্থীদের গাছের প্রতি যাতে ভালোবাসা জন্মায় সেই কারণে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

স্বাআলো/এসএস

.

Author
সুজয় বকসী, নড়াইল