টিসিবির ১৪ হাজার লিটার তেল জব্দ

ঢাকার নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়া বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবির) ৭৫০ কার্টুন (১৪ হাজার ২০০ লিটার প্রায়) সয়াবিন তেল নোয়াখালী থেকে উদ্ধার করেছে পুলিশ। চুরি হওয়ার সাতদিন পর উদ্ধার হলো তেলগুলো। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে কবিরহাট থানা পুলিশের সহযোগিতায় তেলগুলো জব্দ করে রূপগঞ্জ থানা পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে কবিরহাট থানা পুলিশের সহযোগিতায় তেলগুলো জব্দ করে রূপগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ২৭ সেপ্টেম্বর বিকেলে রূপগঞ্জ সিটি মেইল থেকে ৭৫০ কার্টুন তেল নিয়ে রংপুরে টিসিবির আঞ্চলিক ডিপোতে যাওয়ার পথে চালকের যোগসাজশে তেলগুলো চোরাই চক্রের কাছে বিক্রি করে দেয়া হয়। পরে গত ২ অক্টোবর এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তের অবস্থান নিশ্চিত করে অভিযান চালিয়ে তেলগুলো জব্দ করা হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় রূপগঞ্জ থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

স্বাআলো/এসএস

.

Author
জেলা প্রতিনিধি, নোয়াখালী