শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের বিয়ে!

ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার সাফল্যে প্রশংসায় ভাসছেন নির্মাতা রায়হান রাফী। সিনেমাটি মুক্তির পর প্রেক্ষাগৃহে সাড়া ফেলেছে। এখনো হাউজ ফুল যাচ্ছে সিনেমাটির প্রেক্ষাগৃহ। এ মধ্যে ‘দামাল’ সিনেমা মুক্তি ঘোষণা দিলেন নির্মাতা রায়হান রাফি। ২৮ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি।

মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প ঘিরে নির্মিত হয়েছে ‘দামাল’। ফরিদুর রেজা সাগরের গল্পে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা ও রায়হান রাফি। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে ‘দামাল’ সিনেমার প্রথম গান। সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

প্রচারণার অংশ হিসেবে রবিবার (২ অক্টোবর) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শরিফুল রাজ-বিদ্যা সিনহা মিমের ছবি পোস্ট করেছেন রায়হান রাফি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রাজ মিম এর পরাণে বিয়ে হয় নাই তো কি! এবার হবে…. ২৮ অক্টোবর আপনাদের সবার দাওয়াত রইলো সিনেমাহলে। অন্যদিকে ছবিটিতে দেখা যায়—,বর-কনে সাজে পাশাপাশি দাঁড়িয়ে আছেন রাজ-মিম।

জানা গেছে, ‘দামাল’ সিনেমায় সব মিলিয়ে ৫ শতাধিক অভিনয়শিল্পী কাজ করেছেন। সিনেমার ক্রিয়েটিভ প্রোডিউসার আবু শাহেদ ইমন জানান, মহান মুক্তিযুদ্ধে গৌরবের অনেক ঘটনার মধ্যে স্বাধীন বাংলা ফুটবল দলও একটি গুরুত্বপূর্ণ বিষয়। ২০২১ সালে আমরা স্পর্শ করেছে স্বাধীনতার পঞ্চাশ বছর। স্বাধীন বাংলাদেশের এ পথচলায় এটি গুরুত্বপূর্ণ সিনেমা হয়ে থাকবে বলেও তিনি আশা করেন।

‘দামাল’ সিনেমায় রাজ-মিম ছাড়াও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ আরো অনেকে।

স্বাআলো/এসএ

.

Author
বিনোদন ডেস্ক