যশোরে স্ত্রীকে হত্যা, ইউপি সদস্য গ্রেফতার

যশোরে সাবেক স্ত্রীকে হত্যার অভিযোগে এক ইউপি সদস্যকে (মেম্বর) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভোর ৫টায় যশোর শহরের বেজপাড়া থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান।

আটক ইউপি সদস্য ইসলাম গাজী মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের সদস্য।

এর আগে বুধবার রাত ৮টার দিকে মণিরামপুর উপজেলার জয়নগর গ্রামের একটি ইটভাটার পাশ থেকে হীরা বেগম নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আত্মার মোল্লার মেয়ে।

লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, ২৭ বছরের হীরা বেগমের তৃতীয় স্বামী প্রায় একই বয়সী ইসলাম গাজী। পারিবারিক কলহে সম্প্রতি তাদের মধ্যে তালাক হয়। পরবর্তীতে আবারো ইসলাম গাজীকে বিয়ে করার জন্য মণিরামপুরে পারখাজুরা গ্রামে তার বাড়িতে যান হীরা।

ইসলাম গাজীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে নাজিউর বলেন, বুধবার সন্ধ্যার দিকে হীরা বেগমকে মোটরসাইকেল করে তার বাবার বাড়ি নড়াইলের উদ্দ্যেশে নিয়ে যাচ্ছিলেন ইসলাম। পথে তাদের মধ্যে ঝগড়া শুরু হলে হীরা মোটরসাইকেল থেকে নেমে যান। এ সময় ইসলাম গাজী তার কাছে থাকা ছুরি দিয়ে হীরাকে কুপিয়ে হত্যা করেন।

র‌্যাব কমান্ডার আরো জানান, রাত আটটার দিকে অজ্ঞাত হিসেবে মরদেহ উদ্ধারের পর ছায়াতদন্ত শুরু করে র‌্যাব।

হীরা বেগমের পরিচয় উদ্ধারের পরে মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে ইসলাম গাজীকে আটক করা হয়। তাকে মণিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

স্বাআলো/এসএ

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর