কেমন যাবে আপনার আজকের দিনটি, জেনে নিন রাশিফলে

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: ব্যবসায় অর্থলাভের সম্ভাবনা। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভালো হবে। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন।

বৃষ রাশি: প্রিয় জনের কুকর্মের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসার দিকে কোনো ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ।

মিথুন রাশি: সংসারের ব্যয় বাড়তে পারে, দুঃস্থ মানুষের সাহায্য করে মনে আনন্দ। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনো চিন্তা।

কর্কট রাশি: আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয় জনের কাছে ভালবাসা পাবেন ভাল।

সিংহ রাশি: আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যাবে। কোমরের নীচে যন্ত্রণায় ভুগতে হতে পারে।

কন্যা রাশি: স্ত্রীর প্রতি অভিমান বাড়বে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে।

তুলা রাশি: বাইরের কোনো অশান্তি বাড়িতে আসার আশঙ্কা। ব্যবসার মন দিলে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।

বৃশ্চিক রাশি: বন্ধুর কোনো দুঃসংবাদ আসতে পারে। অযথা ভ্রমণ বৃদ্ধি। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ নিয়ে চিন্তা।

ধনু রাশি: প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্কে জয় লাভ করার জন্য আনন্দ।

মকর রাশি: প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার।

কুম্ভ রাশি: একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুণ, বিপদের যোগ আছে।

মীন রাশি: খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ।

স্বাআলো/এসএস

.