কেমন যাবে আপনার আজকের দিনটি, জেনে নিন রাশিফলে

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: দুর্জনের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বৃদ্ধি হতে পারে। চোখের রোগ বাড়তে পারে।

বৃষ রাশি: সম্পত্তির অধিকার নিয়ে বিবাদ হতে পারে। অপমানিত হওয়ার সম্ভাবনা। ব্যবসায় ভালো যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে।

মিথুন রাশি: গাড়িচালকেরা একটু সাবধানে গাড়ি চালান। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি। প্রেমের জন্য সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতা-মাতার জন্য দুঃখবোধ।

কর্কট রাশি: অতিরিক্ত গর্বের কারণে বিবাদ বাধতে পারে। শেয়ার বাজারে চিন্তা বাড়তে পারে। পেটের কষ্ট বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে।

সিংহ রাশি: সকাল থেকে শরীরে জড়তা বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। কাজের ব্যাপারে অস্থিরতা বাড়তে দেবেন না। ব্যবসায় শুভ যোগাযোগ আসতে পারে।

কন্যা রাশি: প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। কোনো ভালো জিনিস নষ্ট হতে পারে। বন্ধুর থেকে ক্ষতি হতে পারে।

তুলা রাশি: রাজনীতির লোকেদের একটু চিন্তার কারণ দেখা দিতে পারে। বিদ্যার্থীদের বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। শরীরে অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন।

বৃশ্চিক রাশি: প্রেমের অশান্তি মিটে যেতে পারে। কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

ধনু রাশি: আজ কাউকে কথা দেবেন না, রাখতে পারবেন না। ধর্মীয় কাজে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। কোনো বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য খুব উপযুক্ত সময়।

মকর রাশি: গবেষণার কাজে সাফল্য। খুব নিকট কোনও মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে।

কুম্ভ রাশি: আজ আপনার দ্বারা কোনও খারাপ কাজ হওয়ার আশঙ্কা রয়েছে। সৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। ভালো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার।

মীন রাশি: পিতার সঙ্গে সকাল থেকে বিবাদ বাধতে পারে। মহিলাদের নতুন কিছু শুরু করার ভালো সময় চলছে। কল্যাণকর কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে।

স্বাআলো/এসএ

.