মেয়ের বৌভাতে এসে বাসের ধাক্কায় প্রাণ গেলো বাবার

রাজধানীর টিকাটুলি মোড়ে মেয়ের বৌভাতে এসে বাসের ধাক্কায় আব্দুল মোতালেব মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিলেন।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাতে সোয়া ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া ভাতিজা সজিব মিয়া জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পাকুন্দা নামাপাড়া গ্রামে।

শুক্রবার মোতালেব মিয়ার মেয়ে মুক্তা আক্তারের বিয়ে হয় টিকাটুলি হুমায়ুন সাহেবের বাড়ি সংলগ্ন রেলগেট এলাকার পাশে ওমর ফারুক নামে এক যুবকের সঙ্গে। আজ পারিবারিকভাবে ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে অংশ নেয়ার পাশাপাশি সন্ধ্যায় তার মেয়ে মুক্তাকে নিতে সোনারগাঁও থেকে টিকাটুলিতে আসেন মোতালেব মিয়ার পরিবার। সবাই যখন বরের বাড়িতে আড্ডা দিচ্ছিলেন তখন মোতালেব বাড়ি থেকে রাস্তায় বের হন। এর কিছুক্ষণ পরই তারা একটি দুর্ঘটনার খবর পান। তখন তারা সেখানে গিয়ে দেখেন, মোতালেব মিয়া রক্তাক্ত আহত হয়ে পড়ে আছেন। স্থানীয়দের কাছে তখন শুনতে পান, রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাকে ধাক্কা দিয়েছে। তখন সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্বজনরা জানান- তিনি বাক ও শ্রবণ প্রতিবন্ধী, গ্রামে কৃষি কাজ করতেন। এক ছেলে ও দুই মেয়ের জনক তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ওয়ারী থানায় জানানো হয়েছে।

ওয়ারী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, হাসপাতাল থেকে দুর্ঘটনায় আহত এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

স্বাআলো/এস

.

Author
ঢাকা অফিস