আত্মহত্যা করছেন স্ত্রী, না বাঁচিয়ে ভিডিও করলেন স্বামী!

স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছেন। তাকে বাঁচানোর চেষ্টা তো দূরে থাক, উল্টো পুরো বিষয়টি ভিডিও রেকর্ড করেছেন স্বামী সঞ্জীব। এমনকী, স্ত্রী সবিতার মৃত্যু হলে চিকিৎসক না ডেকে নিজেই বাঁচানোর চেষ্টা করেছেন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরে।

পারিবারিক অশান্তির জেরে ঘরের মধ্যেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সবিতা। প্রথমবার ব্যর্থ হন। দ্বিতীয়বার গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। পুরো বিষয়টি ঘটে যায় স্বামী সঞ্জীবের সামনে। তিনি তখন স্ত্রীর আত্মহত্যার ভিডিও করতে ব্যস্ত। সবিতাকে বাঁচানোর চেষ্টা করা তো দূর! এই ঘটনায় হতবাক পরিবার ও প্রতিবেশীরা।

সবিতার মৃত্যুর পর তার পরিবারকে খবর দেন সঞ্জীব। সবিতার বাবা রাজকিশোর জানান, আমরা এসে দেখি মেয়ের মৃতদেহ বিছানার উপর পড়ে রয়েছে। জামাই ডাকার বদলে নিজে বুকে চাপ দিয়ে বাঁচানোর চেষ্টা চালাচ্ছে। আমরা সঙ্গে সঙ্গে পুলিশে খবর দিয়ে মেয়েকে হাসপাতালে নিয়ে যাই। সবিতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, সঞ্জীব আমাদের একটা ভিডিও দেখায়। দেখি মেয়ে গলায় দড়ি দেয়ার চেষ্টা করছে। সঞ্জীবের দাবি, সবিতা আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলো।

এ প্রসঙ্গে কানপুরের এসিপি অনুপ সিং জানান, পুলিশ তদন্ত করছে। ভিডিওর বিষয়টিও দেখা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, স্বামী-স্ত্রীর মধ্যেই অশান্তির জেরে আত্মহত্যা। তবে স্বামী কেনো বাঁচানোর চেষ্টা না করে ভিডিও করল তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সবিতার বাড়ি থেকে কোনো লিখিত অভিযোগ করা হয়নি।

স্বাআলো/এসএস

.

Author
আন্তর্জাতিক ডেস্ক