অবাক কাণ্ড! ১১৫ ফুট উঁচু থেকে পড়া বল নিমিষেই নিয়ন্ত্রণে নিলেন নেইমার

ফাইল ছবি

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। নেইমার তার জাদুকরী পায়ের কাড়িকুড়ি দেখিয়েছেন বহুবার। ব্রাজিলিয়ান সুপারস্টারের সামর্থ্য নিয়ে সংশয় নেই খোদ সমালোচকদেরও।

তাই বলে সবকিছুই এমন পানির মতো সহজ করে দেখাবেন! ৩৫ মিটার (প্রায় ১১৫ ফুট) উঁচু থেকে পড়া বল যেভাবে নিমিষেই নিয়ন্ত্রণে নিয়ে নিলেন, নেইমারকে আসলে এই গ্রহের মানুষ মনে হচ্ছে না।

বিশ্বকাপের আগে দলগুলোর শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। জাতীয় দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন নেইমার। সেখানে তার সঙ্গে আছেন ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন, রাফিনহা, গ্যাব্রিয়েল হেসুস, পেদ্রো, রদ্রিগো, অ্যান্টোনি, মার্টিনেলিরা।

ব্রাজিলের আক্রমণভাগের সঙ্গে মিডফিল্ড আর ডিফেন্সের কম্বিনেশন দেখলে যে কারো ঈর্ষা হবে। অনুশীলনে ব্রাজিলের এই তারকারা নিজেদের ‘ফার্স্ট টাচ’ সামর্থ্য পরখ করছিলেন। নেইমার এই ট্রেনিংকেও যেন নিয়ে গেলেন অন্য লেভেলে।

অনুশীলনের এক পর্যায়ে ড্রোনের সাহায্যে ৩৫ মিটার বা প্রায় ১১৫ ফুট উঁচু থেকে নিচে বল ফেলা হয়। নেইমার সেই বল রিসিভ করতে পারেন কিনা, আগ্রহ ভরে দেখছিলেন সতীর্থরা।

অবাক কাণ্ড! নেইমার খুব স্বাভাবিকভাবেই বলটা এক টাচে নিঁখুতভাবে নিয়ন্ত্রণে নিয়ে নেন, যেন এটা কোনো ব্যাপারই না। যা দেখে বিস্ময় আর মুগ্ধতায় উল্লাস করে উঠেন সতীর্থরা। নেইমারকে ধরে তারা উদযাপন করতে থাকেন। বিশ্বকাপের আগে ব্রাজিলিয়ান সুপারস্টারের এমন স্কিল মুগ্ধ করেছে সবাইকে, সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

দেখুন ভিডিও

স্বাআলো/এসএস

.

Author
স্পোর্টস ডেস্ক