মোটরসাইকেলে বাসের ধাক্কা, প্রাণ গেলো একই পরিবারের তিনজনের

নাটোরের লালপুরে বনপাড়া-লালপুর সড়কের ডেবরপাড়া নামকস্থানে বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। তারা একই পরিবারের সদস্য।

শুক্রবার বিকেল ৩টা ৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার গোপালপুর পৌরসভার বিরোপাড়া এলাকার শহিদুল ইসলাম (৫০) তার ছেলে সোহাগ আলী (২৭) ও নাতি ইভান (৪) লালপুর থেকে বিরোপাড়া ফিরছিলেন। পথে ডেবরপাড়া নামক স্থানে পৌঁছালে নাটোর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সোহাগ ও ইভানের মৃত্যু হয়। তারা সম্পর্কে পিতা-পুত্র।

ওই সময় লালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত শহিদুল ইসলামকে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে লালপুর থানা পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে যান।

লালপুর ফায়ার সার্ভিস স্ট্রেশন মাস্টার সাব্বির রহমান জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত উপস্থিত হয়ে আহতকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খোরশেদ আলম জানান, ওই তিনজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।

লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, বাসটিকে আটক করে থানায় নিয়ে আসি। নিহত তিনজনকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনিব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বাআলো/এসএ

.

Author
রাজশাহী ব্যুরো