যাত্রীবাহী বাস-ট্রাকের সংঘর্ষ, প্রাণ গেলো ৩ জনের

গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস ও বালু বোঝাই ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছেন তিনজন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরো ছয়জন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে জেলা সদরের গোপীনাথপুর উত্তরপাড়া বাংলাদেশ কৃষি পরমাণু ইনস্টিটিউট (বিনা) উপ-কেন্দ্রের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, ইমাদ পরিবহন সুপারভাইজার আশিকুজ্জামান (২৬) ও ট্রাকচালক সোহাগ (৩০)। এর মধ্যে আশিকুজ্জামানের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আর সোহাগের বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলায়। এই দুইজনের পরিচয় শনাক্ত করা গেলেও নিহত ৫৮ বছর বয়সী অন্য আরেক ব্যক্তির নাম-পরিচয় এখরো জানা যায়নি।

এ ব্যাপারে গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যার হাউজ পরিদর্শক রাজিব হোসেন বলেন, ইমাদ পরিবহন যাত্রী নিয়ে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় যাচ্ছিলো। পথিমধ্যে গোপীনাথপুর উত্তর পাড়া মহাসড়কে ইমাদ পরিবহন বালু বোঝাই একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক বলেন, দুর্ঘটনার পরপরই পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দ্রুত গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে দুর্ঘটনা কবলিত স্থানে যানবাহন চলাচল স্বাভাবিক আছে। নিহতদের মৃতদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট মৃতদেহগুলো হস্তান্তর করা হবে।

স্বাআলো/এসএস

.