প্রধানমন্ত্রীর যশোরের জনসভা সফল করতে ছুটে চলেছেন ইউপি চেয়ারম্যান রাজু

আগামী ২৪ নভেম্বর যশোরে অনুষ্ঠিত হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা। প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ ব্যস্ত সময় পার করছেন।

প্রধানমন্ত্রীর যশোরে আগমন উপলক্ষে শনিবার (১৯ নভেম্বর) গোপালপুর, বলরামপুর, চৌঘাটা, চাউলিয়ার স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে কর্মী সমাবেশে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন তিনি।

উন্নয়নবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই জনসমাবেশকে সফল করে তুলতে দিন-রাত ছুটে বেড়াচ্ছেন, মানুষের কাছে যাচ্ছেন, জনসংযোগ করছেন এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরছেন ইউপি চেয়ারম্যান রাজু আহম্মেদ।

তিনি নরেন্দ্রপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে যাচ্ছেন এবং সাধারণ মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনী বার্তা পৌছে দিচ্ছেন। তার এমন প্রচারণামূলক কর্মকাণ্ডে সেই সব এলাকাতে ব্যাপক সাড়া ফেলেছে।

তিনি মনে করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী পিতার স্বপ্নকে পূরণ করতে এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে যে পদক্ষেপ গ্রহণ করেছেন তাতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলেরই আস্থা রাখা উচিত। সেই ভাবনা থেকেই আগামী ২৪ নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশ সফল করতে তিনি দিন-রাত মানুষের দ্বারে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন- নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ সাত্তার গাজী, সাধারণ সম্পাদক আবু হানিফা, সাবেক চেয়ারম্যান মোদাচ্ছের আলী, আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলাম হিমু, আঃ আলিম, ফসিয়ার রহমান, আঃ মালেক, আসাদ পারভেজ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আল মাহমুদ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হোসেন, ছাত্রলীগের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কিরনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর