রাজের সঙ্গে আর কখনো সিনেমা করবেন না মিম!

রাজ-মিম ঢাকাই সিনেমার বর্তমানে সবচেয়ে পরিচিত এবং ব্যস্ত অভিনয় শিল্পী শরিফুল ইসলাম রাজ এবং ‍বিদ্যা সিনহা সাহা মিম। দামাল-পরাণ সিমেমার মত পরপর দুটি হিট সিনেমার নায়ক-নায়িকা তারা। তবে অদূর ভবিষ্যতে হয়ত এই জুটিকে আর একসঙ্গে দেখা যাবে না।

মিম চাইছেন না তার কারণে রাজ-পরীর সংসারে কোনো অশান্তি হোক। কিছুদিন আগে পরীমনি সামাজিক মাধ্যমে জানান, মিমের কারণে তাদের সংসারে অশান্তি হচ্ছে। শুধু তাই নয়, রাজ-মিমের পরকীয় সম্পর্কেরও ইঙ্গিত দেন তিনি।

মিম বলেন, রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। জুয়েল ভাইয়ের পরিচালনায় এই ছবিতেও রাজের বিপরীতে কাজের কথা ছিলো। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করবো না। এ কথা বলে দিয়েছি পরিচালককে।

কারণ জানতে চাইলে মিম বলেন, রাজের সঙ্গে ‘দামাল’ ছবির প্রচার থেকে শুরু করে রাজের স্ত্রী পরীমনি ফেসবুকে আমাকে নিয়ে স্ট্যাটাস দিয়ে যে সব ঘটনা ঘটিয়েছেন, তাতে রাজের সঙ্গে আর কাজ না করাই উত্তম। তাই আর তার সঙ্গে কাজ করব না। শুধু তাই-ই নয়, আমার জন্মদিনেও ট্যাগ করে ফেসবুকে আমাকে নিয়ে বিতর্কিত স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। আমি অবাক হয়েছি। এতে করে বিয়ের পর আমার প্রথম জন্মদিনটাই রংহীন হয়ে গেছে। এ সব দেখে আমার মা অসুস্থ হয়ে পড়েছিলেন।

মিম আরো বলেন, গল্পের প্রয়োজনে ছবিতে কতগুলো রোমান্টিক দৃশ্য থাকতে পারে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাদের পরিবারে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে। তাতে আমার ও আমার পরিবারের জন্য মানসম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারো হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমনি ভালো থাকুক।

তিনি জানান, এ সব আর দেখতে চান না তিনি। এর মধ্যে রাজের বিপরীতে কাজের জন্য আরো বেশ কয়েকটি চিত্রনাট্য তার হাতে এসেছে। কিন্তু পরিচালকদের জানিয়ে দিয়েছেন রাজের সঙ্গে আর কাজ করবেন না।

স্বাআলো/এসএস

.

Author
বিনোদন ডেস্ক