কুষ্টিয়ায় ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার মিরপুরের জিকে ক্যানেলের পাড় থেকে আবু তৈয়ব (৫৫) নামে এক ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন ফুল ব্যবসায়ী ছিলেন।

আজ সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে মিরপুর থানা পুলিশ উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলতলার জিকে ক্যানেলের শাখা পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আবু তৈয়বের বাড়ি চট্রগ্রামের বাঁশখালী এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে আমলা ইউনিয়নের অঞ্জনগাছী এলাকায় ফুলের নার্সারিতে কাজ করার পাশাপাশি ফুলের ব্যবসা করতেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, আবু তৈয়ব নামের নিহত ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে ফুলের ব্যবসার সাথে জড়িত ছিলেন। মিরপুর জিয়া রোডের কাছে কয়েকটি নার্সারি রয়েছে। সেখানে তার নিয়মিত যাতায়াত থাকতে পারে। সকালে মাঠের কৃষকরা ক্যানেলের পাড়ে মরদেহটি পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভোরে বা রাতের কোনো এক সময় তার মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে মৃত্যুর কারণটি নিশ্চিত হওয়ার জন্য পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে কারা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে বলেও জানায় ওসি।

স্বাআলো/এস

.

Author
জেলা প্রতিনিধি, কুষ্টিয়া