গতকাল আমি জিতেছি, আজ আর্জেন্টিনা জিতবে: নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের রায় পেলেন চিত্রনায়িকা নিপুণ। আপিল বিভাগ গতকাল এই রায় দিয়েছেন। এদিকে, ফুটবল বিশ্বকাপ সম্পর্কে নিপুন বলেন, আমি আর্জেন্টিনা সমর্থন করি ম্যারাডোনার কারণে। গতকাল আমার জয় হয়েছে, আজ আর্জেন্টিনা জিতবে।

সম্প্রতি গণমাধ্যমের দেয়া এক সাক্ষাৎকারে নিপুন বলেছেন, আমার প্রিয় দল আর্জেন্টিনা। আমার প্রিয় তারকা ৭ বারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি। আমি আর্জেন্টিনা সমর্থন করি ম্যারাডোনার কারণে। ছোটবেলা থেকেই ফুটবল মানে ম্যারাডোনাই দেখে আসছি।

যে কারণে আর্জেন্টিনা ভক্ত আমি। সেখান থেকেই আর্জেন্টিনাকে ভালো লাগা। মেসি শিরোপা পাক বা না পাক আমি সব সময় আর্জেন্টিনা দল সাপোর্ট করে যাবো। কাল আমার জয় হয়েছে, আজ আর্জেন্টিনা জিতবে। মেসি গোল করবে।

সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনে বাধা নেই নিপুণের

উল্লেখ্য, শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগ। একই সঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আমার লিভ টু আপিল গ্রহণ করেছেন আদালত। ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন তিনি।

এই রায়ে নিপুণ আক্তারও সন্তোষ প্রকাশ করেছেন। এফডিসিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আনার পরিকল্পনার কথাও জানান তিনি।

এর আগে জায়েদ খানকে শিল্পী সমিতির সম্পাদক ঘোষণা করে রায় দেন হাইকোর্ট। পরবর্তী সময়ে তা স্থগিত করে স্থিতাবস্থা দেন চেম্বার আদালত।

স্বাআলো/এস

.

Author
বিনোদন ডেস্ক