‘ফখরুলের মনে অনেক ব্যাথা’ যশোরের জনসভায় ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফখরুলের মনে অনেক ব্যাথা। খুব ব্যাথা। কারণ শেখ হাসিনা শেষ পর্যন্ত পদ্মা সেতু করেই ফেললেন।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর জেলা স্টেডিয়ামে যশোর জেলা আওয়ামী লীগ আযোজিত জনসভায় বক্তৃতা কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খেলা হবে, খেলা হবে। হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। খেলা হবে বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে। তারা খাওয়া পার্টি। এর আগে ক্ষমতায় থাকতে গণতন্ত্র খেয়েছে। এতিমের টাকা খেয়েছে। বিদ্যুৎ খেয়েছে। রির্জাভ খেয়েছে। এবার ক্ষমতায় আসলে পুরো বাংলাদেশটাই খেয়ে ফেলবে।

ওবায়দুল কাদের বলেন, এক সাথে ১০০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মাসেতু, মধুমতি সেতু নির্মাণ করে দিয়েছেন। যশোর অঞ্চলের সড়ক ব্যবস্থাও ভাল। শুধুমাত্র যশোর-খুলনা মহাসসড়কে সমস্যা। আমি ইঞ্জিনিয়ারদের বলে দিয়েছি। আগামী এক মাস সময়। এর মধ্যে যশোর-খুলনা মহাসড়ক ঠিক না হলে খবর আছে।

যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত এই জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্ব জনসভায় বক্তব্য রাখছেন।

সভায় সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

ইতোমধ্যে এই জনসভা স্থল যশোর জেলা স্টেডিয়াম ও আব্দুর রাজ্জাক কলেজ মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। হাজার হাজার নেতাকর্মীদের অসংখ্য মিছিল সমাবেশ স্থলে প্রবেশ করতে না পেরে শহরের বিভিন্ন সড়কে অবস্থান নিয়ে বক্তব্য শুনছেন।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর