যশোরবাসীর জন্য তিনটি দাবি সংসদ সদস্য কাজী নাবিলের

যশোরে স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ঐতিহাসিক জনসভায় তিনটি দাবি তুলে ধরেছেন সদর আসনের সংসদ সদস্য (এমপি) কাজী নাবিল আহমেদ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে বিশাল জনসভায় যশোরবাসীর জন্য দাবিগুলো জানান তিনি।

জনসভায় যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদের তোলা দাবিগুলো হলো­, ঐতিহাসিক জনপদ যশোর, তাই এই জেলাকে বিভাগ ঘোষণা করা। যশোর পৌরসভাকে সিটি করপোরেশন ঘোষণা করা। যশোর মেডিক্যাল কলেজ ও হাসপাতালকে ৫০০ শয্যায় উন্নীত করা।

যশোরবাসীর জন্য কিছু দাবি রাখতে চাই উল্লেখ করে তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন করে কালনা সেতু নির্মাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলমান উন্নয়ন প্রকল্পের ধারা অব্যাহত রাখার পাশাপাশি আমাদের দীর্ঘদিনের দাবি-আকাঙ্ক্ষাগুলো জানাতে চাই।

সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, বাংলাদেশে কোভিড-১৯ মহামারির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যশোর থেকে রাজনৈতিক সমাবেশ শুরু করছেন। এ জন্য আমরা আনন্দিত, উদ্বেলিত। এটা আমাদের জন্য গর্বের বিষয়। পদ্মা সেতু ও কালনা সেতু যশোরের মানুষের যোগাযোগ ব্যবস্থা সহজ করে দেওয়ার জন্য বঙ্গবন্ধুকন্যাকে ধন্যবাদ জানাচ্ছি।

এ রাজনৈতিক সমাবেশের আয়োজক সংসদ সদস্য নাবিল সমাবেশে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের ধন্যবাদ জানিয়ে বলেন, বিএনপির অপপ্রচারে কান দেবেন না। কারণ, তারা এই এলাকাকে সন্ত্রাসের এলাকা বানিয়েছিলো। এখন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে যশোর উন্নয়নের মডেল।

স্বাআলো/এসএ

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর