রোলস রয়েস পুরস্কারের খবর স্রেফ গুজব, জানালেন সৌদি স্ট্রাইকার

বিশ্বকাপ কাতার-২০২২ গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারানোয় পুরস্কার হিসাবে প্রত্যেক খেলোয়াড়কে একটি করে রোলস রয়েস গাড়ি উপহার পাওয়ার খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছে সৌদি ফুটবল দল।

সিবিএসস্পোর্টস জানিয়েছে, সৌদি স্ট্রাইকার সালেহ আলশেহরি এবং প্রধান কোচ হার্ভে রেনার্ড বলেছেন, এর কোনো সত্যতা নেই।

সংবাদ সম্মেলনে একজন সাংবাদিক রোল-রয়েস সম্পর্কে জিজ্ঞাসা করলে আলশেহরি বলেন, এটি স্রেফ গুজব এবং মোটেও সত্য নয়। আমরা এখানে আমাদের দেশের সেবা করতে এবং নিজেদের সেরাটা দিতে এসেছি। তাই এখন আমাদের সবচেয়ে বড় অর্জন হলো জয়।

রেনার্ডও বলেছেন যে, এটি স্পষ্ট যে তার দল প্রতিযোগিতাটিকে গুরুত্ব সহকারে নিচ্ছে এবং তারা এখনো আরো জয়ের পিছনে ছুটছে।

কোচ রেনার্ড আরো বলেন, আমাদের একটি খুব সক্রিয় ফেডারেশন এবং ক্রীড়া মন্ত্রণালয় রয়েছে। এই মুহূর্তে কিছু পাওয়ার সময় নয়। আমরা শুধুমাত্র একটি খেলা জিতেছি। আমাদের এখনো খুব গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে জয় পেতে হবে। আমরা এই মুহূর্তে শুধুমাত্র খেলা নিয়ে ভাবছি।

এর আগে সোশ্যাল মিডিয়ায় একটি গুজব ভাইরাল হয় যে, সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান সৌদি আরব ফুটবল দলের প্রত্যেক খেলোয়াড়কে আর্জেন্টিনাকে বিপর্যস্ত করার জন্য একটি করে রোলস-রয়েস গাড়ি উপহার দিচ্ছেন।

দ্বিতীয়ার্ধে আলশেহরি এবং সালেম আলদাওসারির গোলের সুবাদে আর্জেন্টিনাকে ২-১ গোলে বিধ্বস্ত করে সৌদি আরব। যদিও আর্জেন্টিনা ম্যাচের ৭০ শতাংশ বল দখলে রেখেছিলো এবং হাফটাইমের আগে ১-০ এগিয়ে ছিলো।

স্বাআলো/এসএ

.

Author
স্পোর্টস ডেস্ক