বিলাসবহুল গাড়ি দিয়ে গরু চুরি, যুবদল নেতা আটক

মৌলভীবাজারে বিলাসবহুল গাড়ি দিয়ে গরু চুরির সময় যুবদল নেতাসহ তিনজনকে হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গতকাল সোমবার বিকেলে সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজারের নিতেশ্বর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম মেজবাহ উর রহমান আটককৃত তিনজনকে কারাগারে পাঠিয়েছেন।

আটককৃতরা হলেন- মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহবায়ক মিজানুর রহমান বাবলা, গাড়িচালক জগলু মিয়া ও এমরানুল হক জনি। চুরির কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-গ ২৩-১০৯৪ নম্বরের বিলাসবহুল এক্স ফিল্টার মডেলের গাড়িটি জব্দ করেছে পুলিশ।

গিয়াসনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সাজ্জাদ আহমদ সুইট বলেন, অভিনব কায়দায় বিলাসবহুল গাড়িতে করে গরু চুরি করে নিয়ে এসেছিলো তারা। আমাদের এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে নিতেশ্বর গ্রামে তাদের আটকে জিজ্ঞাসবাদ করা হয়। প্রথমে তারা স্বীকার করছিলো না। পরে গাড়ির ভেতরে গরু পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, তাদের রাজনৈতিক পরিচয় জানা নেই। প্রথমে এলাকাবাসী হাতেনাতে আটক করে, পরে পুলিশ তাদের ধরে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজনগর উপজেলা যুবদলের আহ্বায়ক জুসেফ খান জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনভিপ্রেত কর্মকাণ্ডে জড়িত থাকায় রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহবায়ক মিজানুর রহমান বাবলাকে পদ থেকে অব্যাহতি ও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

স্বাআলো/এসএস

.

Author
ঝলক দত্ত, মৌলভীবাজার