যশোরে ডাকাতি: ডিবির অভিযানে আটক ১০

যশোরের বাঘারপাড়ায় ডাকাতির ঘটনায় জেলা গোয়েন্দা ( ডিবি) পুলিশ ১০ জন ডাকাতকে আটক করেছেন এবং ডাকাতিকালে লুন্ঠিত স্বর্ণালংকার ও ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল উদ্ধার করেছে। মঙ্গলবার রাত থেকে শুরু করে বুধবার ভোররাত পর্যন্ত কাশিয়ানি, লহাগড়া, তেরখাদা ও যশোর শহরের ঝুমঝুমপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপন কুমার সরকার আজ বুধবার (৩০ নভেম্বর) বেলা ১২টার দিকে প্রেস ব্রিফিংয়ে বলেন, গত ১৮ অক্টোবর রাতে বাঘারপাড়া উপজের করিমপুর গ্রামে ডাকাতি হয়। ডিবি পুলিশ মামলাটি তদন্ত করে ডাকাত চক্রের সন্ধান বের করেন।

এরপরে ডাকাতির সাথে জড়িত নড়াইল জেলার লহাগড়া উপজেলার জহুর মোল্যার ছেলে আরজ আলী (৪৫). গোপালগঞ্জ জেলার কাশিয়ানির সফলি গ্রামের বাবু শেখের ছেলে তরিকুল ইসলাম (৩২), আব্দুর রহমানের ছেলে সবুজ কাজি, গফ্ফারের ছেলে বোরহান (৩৫), নড়াইল জেলার নড়াগাতি উপজেলার চালনা গ্রামের ওহিদ মোল্যার ছেলে নাছিম মাহমুদ (২৭), তেরখাদা উপজেলার নলিয়ারচর গ্রামের কলিন মোল্যার ছেলে ওহিদ মোল্যা (৪০), কালিয়া উপজেলার জোকারচর গ্রামের আক্তার সরদারের ছেলে রুবেল সরদার (৩৪), কালিয়া উপজেলার জোজার চরের হেমায়েতের ছেলে শাহ আলী বাবু (৩৮), তেরখাদার আদমপুর গ্রামের মিরাজ শেখের স্ত্রী আফরোজা (৩২) ও একই এলাকার মুকুলের ছেলে সুনমা বিশ্বাস।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ ২২ হাজার টাকা, চার ভরি ১১ আনা স্বর্ণালংকার, একটি মোটরসাইকেল, ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর