ওবায়দুল কাদেরের জেলায় শুধু সভাপতি ঘোষণা

নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়েছে। এর মধ্য দিয়ে জেলায় আওয়ামী লীগের কান্ডারী তথা সভাপতি আর সাধারণ সম্পাদক নির্বাচনের কথা। তবে সভাপতি পেলেও সাধারণ সম্পাদক পায়নি নোয়াখালী আওয়ামী লীগ।

ক্ষমতাসীন দলটির এতদিন হয়ে আসা আর সব জেলা কমিটির সম্মেলনের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম একত্রে ঘোষণা হলেও ব্যতিক্রম হয়েছে নোয়াখালীতে।

সোমবার (৫ ডিসেম্বর) বেলা ১২টায় নোয়াখালী শহরের শহিদ ভুলু স্টেডিয়ামে এই সম্মেলনের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলন শেষে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের নাম ঘোষণা করেন।

ওবায়দুল কাদেরের নিজ জেলায় আওয়ামী লীগ সভাপতির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা হলেও এখনো কাউকে দায়িত্ব দেয়া হয়নি সাধারণ সম্পাদকের। ফলে এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে নানান আলোচনা শুরু হয়েছে।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ নিয়ে জানতে চাইলে চট্টগ্রাম বিভাগের দলের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন গণমাধ্যমকে বলেন, এখন সভাপতির নাম ঘোষণা হয়েছে। আগামী ১৭ ডিসেম্বর ভোট করে সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।

স্বাআলো/এসএ

.

Author
চট্টগ্রাম ব্যুরো