তিনবার গর্ভপাত, চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অপু বিশ্বাস

অপু বিশ্বাসকে তিনবার গর্ভপাত ঘটাতে হয়েছে। চতুর্থবার বাচ্চা নেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ঢাকাই ছবির এই নায়িকা। এমন তথ্য জানা গেলো আরেক অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর এক ভিডিও বার্তায়।

অপু বিশ্বাস ও বুবলী দুইজনকে বিয়ে করেন শাকিব খান।

অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটলেও বুবলীর বিষয়টি এখনো পরিষ্কার নয়। তবে শাকিব খান বিভিন্ন সাক্ষাৎকারে বোঝাতে চেয়েছেন বুবলীর সঙ্গেও তাঁর সম্পর্ক চুকে গেছে।

রবিবার রাতে বুবলী নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। যেখানে বুবলী বলেন, আমি শাকিব খানের কাছে জানতে চেয়েছিলাম, পরে তিনি অনেক ইমোশনালি আমাকে বলেন যে, অনেক দিন ধরেই কথাগুলো তোমাকে বলতে চাচ্ছিলাম। আমার কাছে মনে হয়েছে যে, তুমি তো এটাতে জড়িত নও। অপু বিশ্বাসের সঙ্গে এক বছর ধরে আমার যোগাযোগ নেই। এটা অপুদি নিজেও লাইভ প্রোগ্রামে বলেছিলেন।

অপু বিশ্বাসের গর্ভপাত প্রসঙ্গে বলেন, আপনারা অনেকেই জানেন, শাকিব খানের কথা অনুযায়ী অপু বিশ্বাসকে তিনবার অ্যাবর্শন করতে হয়েছিল। চতুর্থবার বাধ্য হয়েই তিনি সন্তান নিয়েছিলেন। এইসব ঘটনায় তো আমি নেই। তখন সিনেমাতেই আমার অস্তিত্ব নেই। কেন আমাকে দোষারোপ করা হলো যে, আমার কারণে কারও সংসার ভেঙেছে? আমার কারণে কারও সংসার, সম্পর্ক ভাঙেনি। আমি স্পষ্ট করে দর্শকের উদ্দেশে বলতে চাই।

সম্প্রতি বুবলী প্রকাশ্যে এসে জানান তাদের সন্তান শেহজাদ ও শাকিবের সঙ্গে বিয়ের কথা।

স্বাআলো/এসএ

.

Author
বিনোদন ডেস্ক