ট্রেনের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

দিনাজপুরের পার্বতীপুর-সৈয়দপুর রেলপথের রামপুরা অরক্ষিত লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আযম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৯ জানুয়ারি) বিকেলে ওই ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি নীলফামারী সদর উপজেলার সোনারায় জয়চণ্ডী গ্রামের ঘাটেরপাড়ের স্কুল শিক্ষক মোকছেদুল ইসলামের একমাত্র ছেলে হৃদয় শাহ। তিনি দিনাজপুর সদর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। বছরখানেক আগে দাম্পত্য কলহের কারণে সৃষ্ট মামলায় চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন তিনি। তার একটি ছেলে রয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে মোটরসাইকেল আরোহীরা লেভেল ক্রসিং অতিক্রম করার সময় পার্বতীপুর থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেস ট্রেন তাদের ধাক্কা দেয়। পরে মোটরসাইকেলচালক হৃদয় ছিটকে পাশের ডোবায় পড়লে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মোটরসাইকেল আরোহী এক নারী আহত হন। পরে তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহতের চাচা মোতালেব হোসেন জানান, হৃদয় শাহার নানার বাড়ি পার্বতীপুরে। সেখান থেকে মোটরসাইকেলে মামাতো বোনকে নিয়ে লেভেল ক্রসিং পারাপারের সময় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আযম জানান, সোমবার বিকেলে সংবাদ পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানা-পুলিশের সহযোগিতায় মরদেহ উদ্ধার করা হয়। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

স্বাআলো/এস

.

Author
আন্তর্জাতিক ডেস্ক